অমল কৃষ্ণ পালিত, যশোর প্রতিনিধি : যশোরের বাঘারপাড়ায় “রাতদিন” নিউজ’র অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার (২২ মার্চ) বিকালে বাঘারপাড়া চৌরাস্তা মোড়ের জেলা পরিষদ মার্কেটের দ্বিতীয় তলায় এ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বাঘারপাড়া প্রতিনিধি সুমন পারভেজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার দেওয়ান মোর্শেদ। অন্যতম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার শিমুল ভূঁইয়া।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও সমাজের চিত্র’র সম্পাদক খান কেএম শরাফত উদ্দীন, বাঘারপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও লোকসমাজের বাঘারপাড়া সংবাদদাতা ইকবাল কবির, সাধারণ সম্পাদক ও সমাজের কথা’র বাঘারপাড়া প্রতিনিধি ও সমাজের চিত্র’র বার্তা সম্পাদক হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের বাঘারপাড়া প্রতিনিধি চন্দন দাস, কোষাধ্যক্ষ ও সমাজের চিত্র’র নির্বাহী সম্পাদক তরুণ মন্ডল, দপ্তর সম্পাদক ও দৈনিক স্পন্দন বাঘারপাড়া পৌর প্রতিনিধি রাকিব হাসান, সদস্য আহাদ আলী, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের বাঘারপাড়া ইউনিটের সদস্য সুকান্ত দেবনাথ, প্রেসক্লাব বসুন্দিয়ার সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের ভ্রাম্যমাণ প্রতিনিধি মিজানুর রহমান, রাতদিন নিউজের চিফ ফটো সাংবাদিক রিকি খান প্রমুখ।
অনুষ্ঠানটি স ালনা করেন রাতদিন নিউজের প্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা`র যশোর প্রতিনিধি অমল কৃষ্ণ পালিত। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।